সোনাইমুড়ীতে অস্ত্রসহ কিশোরগ্যাংয়ের ৩ সদস্য আটক

তাহানুল মারুফ
আগস্ট ৩, ২০২২

Share Now

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নে অভিযান চালিয়ে তিন যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে দুটি পাইপগান জব্দ করা হয়। আটককৃত তিনজন কিশোরগ্যাংয়ের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে নদনা ইউনিয়নের কালুয়াই গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হচ্ছেন পূর্ব কালুয়াই গ্রামের রফিক উল্যার ছেলে ফাহাত হোসেন (১৯), শরাফত হোসেনের ছেলে নাহিদ (১৯) ও তার ভাই আজিম (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ওসির নেতৃত্বে একটি দল সোনাইমুড়ীর নদনা গ্রামে অভিযান চালায়। অভিযানকালে পূর্ব কালুয়াই এলাকা থেকে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করা হয়। পরে তাদের মধ্যে ফাহাতের শরীরে তল্লাশি চালিয়ে একটি পাইপগান জব্দ করা হয়। 

পরবর্তীতে আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে আজিমের বাড়িতে পুনঃরায় অভিযান চালিয়ে তার রান্না ঘরের ওপরে রাখা আরও একটি পাইপগান জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা আগ্নেয়াস্ত্র ব্যবহার করে মানুষকে ভয়ভীতি প্রদর্শন, সন্ত্রাসী কার্যক্রম, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করতো। এছাড়া তারা অস্ত্র ব্যবসার সাথেও জড়িত। 

তাদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

এএইচ