উত্তরায় কাভার্ডভ্যান চাপায় তিনজন নিহতের ঘটনায় চালক আটক

তৌহিদুল ইসলাম
এপ্রিল ১৬, ২০২২

Share Now

রাজধানীর উত্তরায় কাভার্ডভ্যান চাপায় তিনজন নিহতের ঘটনায় প্রধান অভিযুক্ত চালক মো. বশিরকে (২৬) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৫ এপ্রিল) র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার প্রত্যক্ষ সহযোগিতায় র‌্যাব-১ ও র‌্যাব-৮ এর যৌথ একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ভোলা জেলার লালমোহন থানার বালুচর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। 

আটক বশিরের কাছ থেকে একটি ড্রাইভিং লাইসেন্স ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন বলে দাবি র‍্যাবের।  

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপ্স. অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, ১৪ এপ্রিল ভোর চারটার দিকে এনামুল হক (৪৫), হনুফা (৪৫) ও অনিক (১৮) রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার থেকে মোটরবাইকে করে উত্তরায় আসেন। 

ভোর ৫টা ২০ মিনিটের দিকে তারা উত্তরা ৩ নম্বর সেক্টরের রবীন্দ্র সরণির আমির কমপ্লেক্সের উত্তর পাশে পৌঁছালে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ঠ-১৮-৯৫৯৩) এনামুল হকের বাইকের পেছনে ধাক্কা দেয়। এতে বাইকে থাকা তিনজনই পড়ে যান।  

তখন কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে এনামুল হক ও হনুফা ঘটনাস্থলেই মারা গেছেন। অনিক গুরুত্বর আহত হওয়ায় তাকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ে। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ADVERTISEMENT

খবর পেয়ে র‌্যাব-১ তাৎক্ষণিকভাবে মূল হত্যাকারীকে খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আনতে দ্রুততার সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যায় ভোলার লালমোহনের বালচুর থেকে কাভার্ডভ্যান চালক বশিরকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।