গাঁজা সেবন যে নিষিদ্ধ মাদক সেটা জানতেনই না অনন্যা পাণ্ডে

সংবাদ ডেস্ক
অক্টোবর ২৩, ২০২১

Share Now

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ানের সূত্র ধরে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসাবাদ করেছে (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো) এনসিবি। বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের পর শুক্রবার ফের এনসিবি তলব করে তাকে। কর্মকর্তাদের জেরার মুখে অনন্যা একেকবার একেক কথা বলেন বলে জানা যাচ্ছে।

তিনি বলেন, আরিয়ানকে মাত্র একবার গাঁজা সরবরাহ করেছিলেন; কিন্তু গাঁজা যে নিষিদ্ধ সেটাই তিনি জানতেন না বলে উল্লেখ করেছেন। 

শুক্রবার প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রী অনন্যাকে। এ সময় আরিয়ানকে নিষিদ্ধ মাদক সরবরাহ করেননি বলে জানান তিনি। তবে তার জবাবে সন্তষ্ট নন এনসিবি কর্মকর্তারা। 

এনসিবির দাবি, অনন‌্যা অন্তত তিনবার আরিয়ানকে মাদক বিক্রেতার ফোন নম্বর দিয়ে মাদক পেতে সাহায‌্য করেছেন। এর প্রমাণ তাদের কাছে রয়েছে; তবু মাদক সরবরাহে যুক্ত থাকার কথা অস্বীকার করছেন অন্যান্যা।

উল্লেখ্য, শাহরুখ কন্যা সুহানার ঘনিষ্ঠ বান্ধবী অনন্যা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মাদককাণ্ডের তদন্তে নেমে আরিয়ানের হোয়াটসঅ্যাপে অ্যানি নামে একজনের সঙ্গে কথোপকথনের তথ্য পায় এনসিবি। পরে জানা যায়, সেই অ্যানি হলেন অনন্যা।

ইতিমধ্যে অনন্যার বাড়িতে অভিযান চালিয়ে এনসিবি তার ল্যাপটপ ও দু’টি মোবাইল ফোন জব্দ করে ফরেনসিক পাঠিয়েছে। আরিয়ানের সঙ্গে তার মাদক সংক্রান্ত কথাবার্তা উদ্ধারের পাশাপাশি মাদকচক্রের সঙ্গে তার যোগাযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।