ছাত্রলীগ প্রেসিডেন্ট-‌সে‌ক্রেটা‌রির বিরু‌দ্ধে আওয়ামী লীগ নেতার মামলা

তৌহিদুল ইসলাম
অক্টোবর ১২, ২০২১

Share Now

আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ কর্মী‌দের ম‌ধ্যে সংঘর্ষের ঘটনায় কু‌ড়িগ্রাম জেলা ছাত্রলীগ সভাপ‌তি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হো‌সেনসহ ছাত্রলী‌গের ছয় নেতাকর্মীর না‌মে মামলা হ‌য়ে‌ছে। সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বাদী হ‌য়ে মঙ্গলবার (১২ অক্টোবর) সকা‌লে কু‌ড়িগ্রাম সদর থানায় মামলা দা‌য়ের ক‌রেন।

এর আগে সোমবার রা‌তে কু‌ড়িগ্রাম সা‌র্কিট হাউজ চত্ব‌রে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকের সামনে এ সংঘর্ষে জড়ান নেতাকর্মীরা। জেলা আওয়ামী লী‌গের ব‌র্ধিত সভায় অংশ নি‌তে কু‌ড়িগ্রা‌মে আসেন সাখাওয়াত। সংঘর্ষে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান ও কৃষি বিষয়ক সম্পাদক নাজুসহ ছাত্রলীগের নেতাকর্মীরা আহত হন বলে জানা গেছে। স্লোগান ‌দেওয়া ও কেন্দ্রীয় নেতা‌কে আগে শু‌ভেচ্ছা জানা‌নোকে কেন্দ্র ক‌রে জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি রাজু আহ‌মে‌দের পাঞ্জা‌বির কলার টে‌নে ছিঁড়ে দেওয়া‌য় সংঘ‌র্ষের সূত্রপাত হয় ব‌লে ঘটনাস্থলে থাকা একা‌ধিক নেতাকর্মী সূ‌ত্রে জানা গে‌ছে। সংঘ‌র্ষে আহতরা রা‌তেই প্রাথ‌মিক চি‌কিৎসা নেন। প‌রে মঙ্গলবার সকা‌লে জেলা আওয়ামী লী‌গের ব‌র্ধিত সভা শুরু হয়।

মামলার বিষয়ে জান‌তে সংঘ‌র্ষে আহত জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মামলার বাদী ওবায়দুর রহমানের সঙ্গে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি ব‌র্ধিত সভায় থাকায় তার বক্তব‌্য পাওয়া যায়‌নি।