জায়েদ খান মূলত ডিগবাজি দিয়ে ভিউ বাড়াতে চাচ্ছেন : নিপুণ

মোঃ আশিকুর রহমান
ডিসেম্বর ১৪, ২০২৩

Share Now

সিনেমার পর্দার চেয়ে নানান বিতর্কিত কাণ্ডেই বেশি আলোচনা-সমালোচনায় থাকেন চিত্রনায়ক জায়েদ খান। বিষয়টি নিয়ে অনেক তারকাই বিরক্তি প্রকাশ করছেন। একদি আগেই জায়েদের ডিগবাজিকে বাদুড় নাচের সঙ্গে তুলনা করেন বরেণ্য অভিনেতা সোহেল রানা।

এবার ডিগবাজি ইস্যুতে জায়েদকে একহাত নিলেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা নিপুণ। সম্প্রতি জায়েদ খানের এই ডিগবাজি নিয়ে কঠোর সমালোচনা করেছেন নিপুণ।

বিষয়টি নিয়ে নিপুণ বলেন, জায়েদ খান কিন্তু দুইবার এফডিসির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তাই তার বোঝা উচিত সামাজিক যোগাযোগমাধ্যমে এসে কোন কাজটা করা উচিত, আর কোনটা কড়া ঠিক না। অর্থাৎ আমাকে কি করতে হবে সেটা খুব ভালোভাবে বুঝেশুনে করতে হবে।

অভিনেত্রী আরও বলেন, আমি কি শুধু ভাইরাল হওয়া এবং ভিউ বাড়ানোর জন্যই কাজ করব? আমাকে দেখে হাসছে বা ট্রল করছে এটা গুরুত্ব দেব, নাকি আমি একটা পজিশনে ছিলাম, সেটাকে ধরে রাখব। এ বিষয়গুলো ভেবে কাজ কড়া উচিত।

চিত্রনায়িকা বলেন, জায়েদ খান মূলত ডিগবাজি দিয়ে নিজের ভিউ বাড়াতে চাচ্ছেন। এ জন্য কোন পদে ছিলেন সেটা তিনি ভুলে গেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে জাস্ট ট্রল হতে চাচ্ছেন তিনি।

গত ১৩ ডিসেম্বর গণমাধ্যমে জায়েদের ডিগবাজির বিষয়ে প্রশ্ন তুলে সোহেল রানা বলেন, সে যেটা করে এটাকে ডিগবাজি বলে? পাশাপাশি তার এই কর্মকাণ্ডকে বাদুড় নাচের আখ্যা দেন জনপ্রিয় এই অভিনেতা।