‘জীবনে খুলতে যাচ্ছে নতুন জানালা, আমি রোমাঞ্চিত’ 

মোঃ আশিকুর রহমান
জানুয়ারি ৪, ২০২৪

Share Now

নতুন বছরে নতুন প্রত্যাশা নিয়ে অনেকেই সাজান নানা পরিকল্পনা। তেমনি এ পরিকল্পনা সাজাতে ভোলেন না তারকারা। তেমনি ঢাকাই সিনেমার সুপারস্টার নায়ক শাকিব খানও সাজিয়েছেন তার পরিকল্পনা।

জানালেন, কথায় নয় কাজে প্রমাণ করবেন তিনি।

ঢালিউডের এই শীর্ষ নায়ক ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে বছরজুড়েই ছিলেন আলোচনায়। এ ছাড়া ২০২৩ সালে এ নায়ককে কেন্দ্র করে হয়েছে অনেক বিতর্ক। দুই সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে বিভিন্ন কারণে গণমাধ্যমের শিরোনামে এসেছেন শাকিব। 

গত বছরই বড় ছেলেকে নিয়ে আমেরিকা গিয়েছিলেন নায়ক। তখনো অনেক আলোচনা হয়েছিল। তবে নতুন বছর নিয়ে কিছু পরিকল্পনার কথা জানিয়েছেন ঢাকাই সিনেমার এই সুপারস্টার।

শাকিব খান বলেন, সংখ্যার বিচারে এই বছর কাজ কম হলেও ভালো বাজেটের বড় কাজ করব বেশ কয়েকটি। গত বছর অনেক কাজ নিয়েই পরিকল্পনা হয়েছে। সেগুলো এ বছর বাস্তবায়নের মুখ দেখবে। সর্বোপরি এ বছরটা হবে বেস্ট প্রজেক্ট করার বছর।

তিনি আরও বলেন, গত বছর আমার অভিনীত ‘প্রিয়তমা’ অনেক ভালো ব্যবসা করেছে। চলতি বছরে আমার বেশ কয়েকটা ছবি মুক্তি পাবে। আশা করছি আরও নতুন নতুন সুযোগ আসবে। এ বছর আমার জীবনে নতুন কিছু দ্বার উন্মোচিত হতে যাচ্ছে। জীবনে নতুন কিছু জানালা খুলতে যাচ্ছে ভেবে রোমাঞ্চিত বোধ করছি।

প্রসঙ্গত, কিছু দিন আগে সেন্সর ছাড়পত্র পেয়েছে শাকিব-বুবলী অভিনীত ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি। নতুন বছরে মুক্তি পাবে এটি।