ঝিনাইদহে ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা

তাহানুল মারুফ
মে ১৫, ২০২৩

Share Now

ঝিনাইদহ সদর উপজেলার চাপড়ী গ্রামে শাখাওয়াত হোসেন (৪৫) নামের এক ইজিবাইক চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ মে) সকালে চাপড়ী গ্রামের বয়ারগাড়ী বিলের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাখাওয়াত হোসেন পার্শ্ববর্তী শৈলকুপা উপজেলার দিঘলগ্রামের লুৎফর রহমানের ছেলে। তিনি পেশায় ইজিবাইক চালক ছিলেন।

স্থানীয়রা জানায়, সকালে বয়ারগাড়ী বিলের মাঠে শাখাওয়াতের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। সে সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি মোটরসাইকেল।

তবে ছিনতাইকারীরা তাকে হত্যা করেছে দাবি করছে প্রত্যক্ষদর্শী তিন যুবক। তারা হলেন দিঘলগ্রামের শিহাব উদ্দিন, পিড়াগাথী গ্রামের জাহিদ হোসেন ও আব্দুর রহমান রুবেল।

প্রত্যক্ষদর্শী আব্দুর রহমান রুবেল বলেন, আমরা রাত ৩টার দিকে চাপড়ী গ্রাম থেকে চার জন ইজিবাইকে দিঘলগ্রাম যাচ্ছিলাম। পথে দেখতে পাই রাস্তায় রশি টাঙানো রয়েছে। আমরা রশি দেখে ইজিবাইক থামিয়ে পেছাতে থাকি। সে সময় পাঁচ থেকে ছয় জন লোক এসে আমাদের কাছ থেকে টাকা, মোবাইল কেড়ে নেয়। আমি ইজিবাইক পেছাতে গিয়ে মাঠের মধ্যে নামিয়ে দিই। আমার কাছ থেকে টাকা আর মোবাইল নিয়ে নিলে আমি দৌড়ে পালিয়ে যাই। পরে ডাকাডাকি করলে গ্রামের লোক এসে পড়ে। এসে দেখি শাখাওয়াত রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, আমরা ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করেছি। যার মালিককে খুঁজছি। এটি ছিনতাইকারীদের হাতে হত্যা নাকি ওই যুবকরা জড়িত তা নিয়ে তদন্ত চলছে।