ঝিনাইদহে পিকআপ-ভ্যানের সংঘর্ষ, নিহত ৩

তাহানুল মারুফ
মে ৪, ২০২৩

Share Now

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে পিকআপ-ভ্যানের সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। বৃহস্পতিবার (৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে কোটচাঁদপুর-জীবননগর সড়কের কাশিপুর পৌর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালীগঞ্জে শাহাপুর ঘিঘাটি গ্রামের মখলেছ উদ্দিনের ছেলে ভ্যানচালক সলেমান উদ্দিন (৬০), উপজেলার বলাকান্দর গ্রামের শাহিন উদ্দিনের মেয়ে খুকু মনি (৭) ও কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনর ছেলে রাফান (১১)।

কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন জানান, সকালে কালীগঞ্জ থেকে ব্যাটারিচালিত ভ্যানে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিলেন আটজন। পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানচাপায় ঘটনাস্থলেই তিনজন নিহত হন; আহত হন আরও পাঁচজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চারজনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক।

কোটচাঁদপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারুণি পাশা বলেন, আহত যারা এসেছিলেন তাদের মধ্য থেকে চারজনকে যশোর পাঠানো হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।