তবে কি প্রেমে মজেছেন আরবাজ-আমিশা

মোঃ আশিকুর রহমান
নভেম্বর ২৫, ২০২৩

Share Now

বলিপাড়ায় মাঝে মধ্যেই প্রেমের গুঞ্জন শোনা যায়। এবার সেই তালিকায় নাম উঠল জনপ্রিয় অভিনেতা আরবাজ খান ও অভিনেত্রী আমিশা প্যাটেলের। গুঞ্জন উঠেছে একে অপরের প্রেমে মজেছেন এই দুই তারকা।

সম্প্রতি থাইল্যান্ডের একটি নাইট ক্লাবে দেখা গেছে আরবাজ-আমিশাকে। শুধু তাই নয়, পাপারাজ্জিদের ক্যামেরায়ও ধরা পড়েছেন তারা। এমনকি সেখানে অভিনেত্রীর হাতে হাত রেখে ঘুরছেন আরবাজ। ইতোমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই ভিডিওতে দেখা গেছে, কালো রংয়ের একটি শর্ট বডিকন পড়েছেন অমিশা। আর আরবাজের পরনে রয়েছে ছাই রংয়ের স্যুট। একে অন্যের হাতই ছাড়ছেন না তারা। হাতে হাত রেখেই প্রবেশ করলেন সেখানে।

সেখানে বেশ অনেকটা সময় একসঙ্গে পার্টি করেন আরবাজ-আমিশা। পাশাপাশি অমিশার ‘গদর টু’ সিনেমার ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানের ছন্দে ড্যান্সও করেন তারা। জানা গেছে, নাইটক্লাবের উদ্বোধনেই থাইল্যান্ডে যান আরবাজ-আমিশা। কিন্তু তাদের ছবি দেখে নেটাগরিকদের ধারণা, হয়তো একে অপরের প্রেমে এই জুটি।

২০১৭ সালে মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইটালির মডেল জর্জিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে আরবাজ। বেশ কিছু বছর একসঙ্গে ছিলেন তারা। তবে খুব বেশি দিন টেকেনি সেই সম্পর্ক।

অন্যদিকে, অনেকটা সময় ধরেই সিঙ্গেল অমিশা। তবে কি এবার একে অন্যের মধ্যে মনের মানুষ খুঁজে পেলেন আরবাজ-আমিশা। এমন প্রশ্ন ঘোরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

সূত্র : আনন্দবাজার