দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

তাহানুল মারুফ
নভেম্বর ৮, ২০২১

Share Now

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে পণ্যবাহী পিকআপের ধাক্কায় সৌরভ ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আরও দুইজন আহত হয়েছেন।

রবিবার রাত সাড়ে ৯টার দিকে জেলার চিরিরবন্দর উপজেলার কারেন্টহাটে কাকড়া সেতুর উপরে এই দুর্ঘটনা ঘটে।

চিরিরবন্দর থানার এসআই আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সৌরভ ইসলাম (১৭) চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ভোলানাথপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে। আহতরা হলেন, কারেন্টহাট এলাকার ডা. আফছার আলীর স্ত্রী লাইজু বেগম (৪৫) ও ছেলে নাহিদ ইসলাম (১৭)। নিহত সৌরভ ও আহত নাহিদ চিরিরবন্দর উপজেলার ঘুঘুরাতলীতে অবস্থিত রাবেয়া বেগম রেসিডেন্সিয়াল স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে চিরিরবন্দর থানার এসআই আব্দুল কাদের জানান, রাতে নিহত সৌরভ এবং আহত লাইজু বেগম ও নাহিদ রাবেয়া বেগম রেসিডেন্সিয়াল স্কুলে কোচিং শেষে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিল। পথিমধ্যে কারেন্টহাট কাকড়া সেতুর উপরে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী পিকআপের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে সৌরভের মৃত্যু হয়। স্থানীয়রা আহত মা ও ছেলেকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকরা নাহিদকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। ্আহত লাইজুকে বেগমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ওসি সুব্রত কুমার সরকার জানান, দুর্ঘটনার পর ঘাতক পিকআপটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। সৌরভের মরদেহ চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ব্যাপারে চিরিরবন্দর থানায় মামলা দায়েরে প্রস্তুত চলছে।