দুলা ভাইয়ের বাড়িতে শ্যালিকাকে হত্যা

মোঃ আশিকুর রহমান
ডিসেম্বর ১৩, ২০২১

Share Now

খুলনার বটিয়াঘাটা উপজেলার হাটবাড়িয়া এলাকায় বোনের বাড়িতে বেড়াতে এসে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন তিলত্তমা মণ্ডল (৪০)। হামলায় তিলত্তমার বোন জামাই প্রকাশ মিস্ত্রী ও বোন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৩ ডিসেম্বর) আনুমানিক ভোর ৪টা থেকে ৫টার দিকে এ ঘটনা ঘটে। বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জালাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মরদেহ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. ওবায়দুল হক বলেন, ভোরে খবর পেয়ে আহত প্রকাশ মিস্ত্রী ও তার স্ত্রীকে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। তবে কী কারণে প্রকাশের পরিবারের ওপর হামলা হয়েছে তা কেউ জানাতে পারেনি।

তিনি আরও বলেন, শুনেছি রবিবার প্রকাশের বাড়িতে বেড়াতে আসনে তার শ্যালিকা তিলত্তমা মণ্ডল। তিনি বটিয়াঘাটার গঙ্গারামপুরের বাসিন্দা। বাড়িতে তিনজন ছাড়া আর কেউ ছিলো না বলে আশপাশের মানুষেরা জানিয়েছেন।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি জমিজমা সংক্রান্ত পরিবারিক দ্বন্দ্বের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে তদন্ত শুরু হয়েছে। বিস্তারিত আমরা পরে জানাতে পারবো।