নাটোরে ইউপি নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময়

তাহানুল মারুফ
নভেম্বর ১৬, ২০২১

Share Now

বাগাতিপাড়া ও লালপুর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আইন-শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখতে অংশগ্রহণকারী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুর একটায় বাগাতিপাড়া উপজেলা পরিষদ মিলনায়নে উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ। পুলিশ সুপার লিটন কুমার সাহা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল সভা প্রধানের দায়িত্ব পালন করেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার মোঃ আছলাম, বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আব্দুল মজিদ এবং নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা।
সভায় বক্তারা বলেন গত ১১ নভেম্বর নাটোর সদর ও বড়াইগ্রাম উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৮ নভেম্বর অনুরুপ নির্বাচন আয়োজনে প্রশাসন ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী বদ্ধপরিকর।
আগামী ২৮ নভেম্বর বাগাতিপাড়া ও লালপুর উপজেলার মোট ১৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬৭ জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১৭০ জন এবং মেম্বার পদে ৬০৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 
পরে প্রশাসন, পুলিশ ও নির্বাচন কার্যালয়ের উর্ধ্বতন জেলা কর্মকর্তাবৃন্দ লালপুর উপজেলার প্রার্থীদের সাথে লালপুর উপজেলায় মতবিনিময় সভা করেন।