ফরিদপুরে দুই স্পিডবোটের সংঘর্ষে নিহত ১, আহত ২

তাহানুল মারুফ
ফেব্রুয়ারি ৬, ২০২৩

Share Now

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে সুকুমার হালদার (৬০) নামের একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে চরভদ্রাসন উপজেলার চরঝাউকান্দা ইউনিয়নের পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

নিহত সুকুমার হালদার ফরিদপুর শহরের গুহলক্ষীপুর মহল্লার সিরিস হালদারের ছেলে। আহতরা হলেন- চরভদ্রাসন সদরের মধ্যে বিএসডাঙ্গী গ্রামের ববি আক্তার (৩৫) ও বারেক শিকদার (৬০)। আহতের উদ্ধার করে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চরঝাউকান্দা ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান বদু দুর্ঘটনায় হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ১০ টার দিকে একটি স্পিডবোট দোহারের মৈনটঘাট থেকে যাত্রী বোঝাই করে চরভদ্রাসন গোপালপুর ঘাটে আসার সময় পদ্মা নদীর পথিমধ্যে অপর দিক থেকে আসা স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে সুকুমার হালদার নিহত হন এবং অপর দুই যাত্রী আহত হন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মণ্ডল বলেন, দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে সুকুমার হালদার (৬০) নামের একজন নিহত ও দুইজন আহত হয়েছে। দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। দুর্ঘটনার কারণ ও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।