মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১

তাহানুল মারুফ
মে ১৭, ২০২৩

Share Now

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে আবু বক্কর সিদ্দিক (১৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

মঙ্গলবার (১৬ মে) রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুড়মাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নুর আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহত আবু বক্কর সিদ্দিক দেবনগর ইউনিয়নের নিজবাড়ি গ্রামের আবুল কালামের ছেলে। আহতরা হলেন- আব্দুস সালাম (২৮), ইমরান (৩০) ও তাইজুল (৪০)।

হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারী চৌরাস্তা এলাকায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে আবু বক্কর মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাদের সঙ্গে আহত হন আরও তিনজন। তাদের ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় জেলা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পথে আবু বক্কর মারা যান। ইমরান ও তাইজুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অপরজন আব্দুস সালাম হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাইওয়ে থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন জানান, নিহত আবু বক্করের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ সময় আমরা দুর্ঘটনাস্থল থেকে তিনটি মোটরসাইকেল পেয়েছি।