রাশমিকার পর মুম্বাইবাসী হলেন সামান্থাও

তাহানুল মারুফ
ফেব্রুয়ারি ৮, ২০২৩

Share Now

ভারতের দক্ষিণাঞ্চলের অভিনেত্রী রাশমিকা মান্দানা ও সামান্থা রুথ প্রভু। তবে নিজেদের যোগ্যতায় তারা গোটা ভারতেই পেয়েছেন পরিচিতি। বিশেষ করে হিন্দি সিনেমা-সিরিজে কাজ করে বলিউড পাড়ায় পাকা অবস্থান গড়েছেন।

কিন্তু সেই দক্ষিণ থেকে উত্তরের মুম্বাই যাওয়া-আসা করে আর কতদিন! তাই আরব সাগরের তীরেই বসতি গড়ে নিলেন তারা। ২০২১ সালের জুন মাসেই মুম্বাইতে নতুন অ্যাপার্টমেন্ট কেনেন রাশমিকা। এবার তার পথে হাঁটলেন সামান্থাও।

জানা গেছে, সমুদ্রের কাছাকাছি একটি বহুতল ভবনে অ্যাপার্টমেন্ট কিনেছেন সামান্থা। যেখানে তিনটি বেডরুম রয়েছে। পছন্দের ঘরটি নিজের করে নিতে ১৫ কোটি রুপি খরচ করেছেন অভিনেত্রী।

সম্প্রতি সামান্থা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। যেখানে সূর্যাস্তের রূপ দেখা যাচ্ছে। প্রথমে ধারণা করা হয়েছিলো, এটি কোনও পাঁচ তারকা হোটেলের কক্ষ থেকে তোলা। তবে পরে জানা যায়, এটি আসলে সামান্থার মুম্বাইতে কেনা নতুন অ্যাপার্টমেন্ট।

এদিকে সামান্থা বর্তমানে ব্যস্ত আছেন হলিউডের জনপ্রিয় সিরিজ ‘সিটাডেল’র অফিসিয়াল হিন্দি রিমেকের কাজে। যেটি নির্মাণ করছেন রাজ ও ডিকে। এতে সামান্থার সঙ্গে আছেন বরুণ ধাওয়ান। আগামীতে আরও কিছু বলিউড প্রজেক্টেও সামান্থার কাজের কথা রয়েছে। সে কারণে মুম্বাইতে দীর্ঘ সময় তার থাকা লাগবে। এজন্যই স্থায়ী ঠিকানা গড়ে নিলেন।

আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিলো সামান্থার নতুন ছবি ‘শকুন্তলা’। কিন্তু অজ্ঞাত কারণে মুক্তি স্থগিত করা হয়েছে। শিগগিরই নতুন তারিখ ঘোষণা করা হবে। গুনাশেখর নির্মিত এই তেলেগু ছবিতে সামান্থার সঙ্গে আছেন দেব মোহন।