শেজানের বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য দিলেন তুনিশার বান্ধবি     

মোঃ আশিকুর রহমান
ডিসেম্বর ২৭, ২০২২

Share Now

ভারতের ছোট পর্দার জনপ্রিয় প্রয়াত অভিনেত্রী তুনিশা শর্মা। শনিবার (২৪ ডিসেম্বর) শুটিং সেট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মেয়েকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক-সহশিল্পী শেজান খানের বিরুদ্ধে মামলা করেন তুনিশার মা বিনিতা শর্মা।

ওই অভিযোগের ভিত্তিতে রোববার (২৫ ডিসেম্বর) সকালে অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ। শেজান অভিনেত্রীর মৃত্যুর ১৫ দিন আগেই তার সঙ্গে সম্পর্ক ভেঙে দেয় বলে জানা গেছে। এরপর থেকেই অবসাদে আচ্ছন্ন হয়ে গিয়েছিল অভিনেত্রী। নিজের সঙ্গে যুদ্ধ করে কোনো সমাধান না পেয়ে শেষমেশ আত্মহত্যার পথ বেছে নেন তুনিশা।

তবে এ বার তুনিশার প্রেমিকের বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য দিলেন অভিনেত্রীর বান্ধবী রায়া লাবিব। জনসম্মুখে ফাঁস করলেন শেজানের গোপন তথ্য।

অভিনেত্রীর বান্ধবী বলেন, শেজানের মাত্রাতিরিক্ত যৌন চাহিদা ছিল। একই সঙ্গে ছয় থেকে দশজন নারীর সঙ্গে সম্পর্ক বজায় রাখতেন তিনি। তবে শুধুমাত্র শারীরিক চাহিদা পূরণের জন্য এত নারীর সঙ্গে সম্পর্কে লিপ্ত হতো শেজান। নারীদের নজর কাড়তে নিজেকে তাদের সামনে আকর্ষণীয়ভাবে তুলে ধরতো এই অভিনেতা। তারপর নিজের চাহিদা মতো মেয়েদেরকে ভোগ করতেন তিনি।

রায়া আরও জানান, যখনই কোনো মেয়ে ওর কাছ সম্পর্কের পরিণতি দাবি করত তখনই সেই সম্পর্ক ভেঙে বেরিয়ে যেত। তুনিশার সঙ্গেও ঠিক সেটাই করেছে শীজান। শেষ পর্যন্ত মেয়েটা জীবনই দিয়ে দিল ওর জন্য!

প্রসঙ্গত, শনিবার (২৪ ডিসেম্বর) সহশিল্পী শেজান খানের মেকআপ রুমে আত্মহত্যা করেন তুনিশা। শুটিংয়ের সময় মেকআপ রুমের দরজা ভেঙে ফাঁস লাগানো অবস্থায় তুনিশাকে উদ্ধার করে সহকর্মীরা। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।