শ্রাবন্তীকে বিয়ে করতে চান অঙ্কুশ!

তাহানুল মারুফ
ফেব্রুয়ারি ১৩, ২০২৩

Share Now

রাত পোহালেই ভ্যালেন্টাইনস ডে। বাতাসে প্রেমের হাওয়া। ঠিক এরকমই এক প্রেমের দিনে ১৩ বছর আগে, ঐন্দ্রিলা সেনকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন অঙ্কুশ। তখন দুজনেই ইন্ডাস্ট্রিতে প্রায় নতুন। তারপর পেরিয়ে গেছে এক যুগেরও বেশি সময়। বরাবর একইরকমভাবে ভালো খারাপ সময়ে একে অপরের পাশে থাকতে দেখা গেছে তাদের। তবে ১৩ বছরের প্রেমকে বিয়ের সিলমোহর কেন দিচ্ছেন না দুই তারকা? এই প্রশ্ন যেমন রয়েছে অনুরাগীদের মনে, তেমনই রয়েছে ইন্ডাস্ট্রির অন্দরেও।

শনিবার অঙ্কুশ ফেসবুকে ঐন্দ্রিলার ঠোঁটে-ঠোঁট রেখে একটি ছবি পোস্ট করেন। প্রেমিকার জন্য নায়ক লেখেন,’কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড়ো উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।’ অঙ্কুশ প্রায়শই ঐন্দ্রিলাকে নিয়ে নানা মজার পোস্ট করে মাতিয়ে দেন সোশ্যাল মিডিয়া। এদিন তিনি সম্পর্কের গভীরতা বুঝিয়ে দেয়ার সঙ্গেই বলে দেন যে, তার জীবনে ঐন্দ্রিলার চেয়ে বড় উপহার আর কিছু হতে পারে না। তবে বিশেষ কোন কারণে তাদের বিয়ে হচ্ছে না তা নিয়ে শুরু হয়েছিল নানা জল্পনা।

এরপর বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেন দুই তারকা। একটি ভিডিওতে দেখা যায় যে, শ্রাবন্তী অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে ফোনে ভিডিয়ো বার্তার মাধ্যমে জিজ্ঞেস করছেন যে, কেন এখনও বিয়ে করছেন তারা। তখন অঙ্কুশ বলেন, ‘শ্রাবন্তীর আমার অবিবাহিত থাকায় এতো সমস্যা হলে শ্রাবন্তীই আমাকে বিয়ে করে নিক, আমার কোনও সমস্যা নেই।’ এই কথা বলামাত্রই ঐন্দ্রিলার ভয়ে ঘর ছেড়ে পালায় অঙ্কুশ। আসলে এই সবটাই চলছে প্রচার। কিন্তু কিসের প্রচার, সেটাই বোঝা যাচ্ছে না।

সেই রহস্যই খোলসা হবে আগামী ১৪ ফেব্রুয়ারি। শ্রাবন্তী ছাড়াও অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে এই প্রশ্ন করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, তৃণা সাহা, সন্দীপ্তা সেন। সবারই বক্তব্য, তাদের সম্পর্কের কথা সকলেই জানে, সর্বত্র তাদের একসঙ্গে দেখা যায়, এমনকী তারা থাকেনও একসঙ্গে, তাহলে কেন বিয়ে করছেন না তারা? কমেন্ট বক্সে অনুরাগীরা অনেকেই তাদের অনুমানের কথা লিখছেন, তবে কেন কী কারণে এই পোস্ট তারজন্য আরও কয়েকঘণ্টা অপেক্ষা করতেই হবে সবাইকে।