সাড়ে তিন হাজার ইয়াবাসহ ৬ মাদক কারবারি গ্রেপ্তার

তৌহিদুল ইসলাম
এপ্রিল ৯, ২০২২

Share Now

রাজধানীর পৃথক এলাকায় অভিযান পরিচালনা করে সাড়ে ৩ হাজার ইয়াবাসহ ছয় মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শুক্রবার (৮ এপ্রিল) রাতে পল্টন ও মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মামুন জানান, কতিপয় মাদক কারবারি পল্টন মডেল থানার পুরানা পল্টনে, কালভার্ট রোড জামান টাওয়ারের সামনে ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুই হাজার ইয়াবাসহ মো. খোকন মিয়া ওরফে শিপন ও সোহাগ পাটোয়ারী নামে দুজনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেপ্তাররা কক্সবাজারসহ দেশের বিভিন্ন সীমান্তবর্তী জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। তাদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা হয়েছে।

অন্যদিকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান পরিচালনা করে দেড় হাজার ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে ডিএমপির গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেপ্তাররা হলেন- শামীম হায়দার, এমাজ উদ্দীন, দিল মোহাম্মদ ও সাইফুল ইসলাম।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা তেজগাঁও বিভাগের সঙ্ঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম জানান, শুক্রবার (৮ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে মোহাম্মদপুরের আজম রোড এলাকা থেকে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।