সিরিজের ফাঁকে বিজ্ঞাপনের শুটিংয়ে সাকিব

তাহানুল মারুফ
মার্চ ২৮, ২০২৩

Share Now

সাগরিকায় আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট দল। সোমবার (২৭ মার্চ) অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টি আইনে ২২ রানের জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের দল।

সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে এক দিনের বিরতি পেয়েছে টাইগার শিবির। মঙ্গলবার লাল-সবুজের প্রতিনিধিদের বাধ্যতামূলক কোনো অনুশীলন নেই। আর তাই ক্রিকেটাঙ্গন থেকে খানিকটা বিশ্রামেই ছুটে গেলেন বিজ্ঞাপনের কাজে। এদিন দুপুর ১টার দিকে বন্দর নগরীর সিআরবিতে শুটিংয়ে ব্যস্ত ছিলেন দেশের ক্রীড়াঙ্গনের এই মহাতারকা।

যদিও এবারই প্রথম না, মাঝে মধ্যেই সিরিজের ফাঁকে বিজ্ঞাপনের কাজে ব্যস্ত থাকেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এর আগেও বেশ কয়েকবার সিরিজের ফাঁকে বিভিন্ন বিজ্ঞাপন-কাজে টিম হোটেলে বাইরে ছিলেন দেশের ক্রিকেটাঙ্গনের এই প্রাণভোমরা।

সবশেষ বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালে একটি শো-রুমের উদ্বোধন করেছিলেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। এ ছাড়া ইংলিশদের বিপক্ষে সিরিজের ফাঁকে ঝটিকা সফরে নিজের গ্রামে বাড়ি মাগুরাতেও পাড়ি জমিয়েছিলেন।

এ ছাড়া সিলেটে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের ফাঁকে মঙ্গলবার (২১ মার্চ) ঢাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিপত্রে স্বাক্ষর করেন টাইগারদের এই প্রাণভোমরা।