সুখবর দিলেন পূজা

মোঃ আশিকুর রহমান
আগস্ট ৭, ২০২২

Share Now

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। গেল দুই ঈদেই মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র। এবারের সিনেমা ‘সাইকো’ নিয়েও ছিল ব্যাপক উত্তেজনা। এবার তার ভক্তদের জন্য দিলেন সুখবর।

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান নির্মাণ করছেন সিনেমা ‘হৃদিতা’। শনিবার (৬ আগস্ট) সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ হয়। তারপর থেকেই প্রশ্ন ছিল তাহলে কবে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এবার জানা গেল, সিনেমাটি আগামী ৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।


২০১৯-২০ অর্থবছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সময়ের দর্শকপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। সিনেমাটিতে পূজার নায়ক চিত্রনায়ক এ বি এম সুমন।

সিনেমা প্রসঙ্গে চিত্রনায়িকা পূজা চেরি বলেন, ‘এই প্রথমবার সাহিত্যনির্ভর সিনেমায় কাজ করেছি। সেটাও আবার খুব জনপ্রিয় লেখক আনিসুল হকের গল্পে। নিজের শতভাগ দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, মুক্তির আগে পর্যায়ক্রমে সিনেমার ট্রেলার ও গানগুলো প্রকাশ করা হবে। সিনেমায় দুটি গান আছে। গেয়েছেন চন্দন সিনহা ও সিঁথি সাহা। সিনেমার সংলাপও লিখেছেন আনিসুল হক। চিত্রনাট্যের কাজ করেছেন পরিচালক নিজেই।

আরও পড়ুন… বস্ত্রহীন রণবীরের বিরুদ্ধে এবার মুসলিম নারীর মামলা
এ ছাড়া সিনেমাটি আরও অভিনয় করেছেন মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরা প্রমুখ।

প্রসঙ্গত, এদিকে পূজা ও রোশান অভিনীত বেঙ্গল মাল্টি মিডিয়া প্রযোজিত নাকফুল সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এটি পরিচালনা করেছেন আলোক হাসান।