সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

তাহানুল মারুফ
নভেম্বর ১, ২০২১

Share Now

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

রবিবার (৩১ অক্টোবর) বিকালে সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়কের নিয়ামতপুর (মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে) এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মরিয়ম চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক ও রংপুর শহরের পার্কপাড়া এলাকার মমতাজ আলীর ছেলে শহিদুল ইসলাম (৪০) ও দিনাজপুর জেলার কাহারোল উপজেলার মল্লিকপাড়া এলাকার মৃত ওমর আলীর ছেলে মঞ্জুর আলী (৫৯)।

স্থানীয়রা জানান, ঠাকুরগাঁও থেকে বগুড়াগামী ফাহিম এন্টারপ্রাইজের একটি বাস মরিয়ম চক্ষু হাসপাতালের সামনে ওই হাসপাতালের এ্যাম্বুলেন্স চালককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের নিচে ধানক্ষেতে পড়ে যায়। এতে বাসের ভেতরে থাকা যাত্রী মঞ্জুর আলী মারা যান। অনেক যাত্রী আশংকাজনক অবস্থায় আহত হন। আহতদেরকে পার্শ্ববর্তী হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়।

মরিয়ম চক্ষু হাসপাতালের ব্যবস্থাপক আব্দুল্লাহ আল ফারুক জানান, শহিদুল তিন বছর ধরে মরিয়ম চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালাচ্ছে। গতমাসে সে এখানে যোগদান করে। শহিদুল লাঞ্চ শেষ করে অফিসে ফিরছিল। ওই সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় সে মারা যায় ।

সৈয়দপুর থানার পরিদর্শক(তদন্ত) খায়রুল আলম দৈনিক অধিকারকে জানান, বাসের চালক পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে থানায় নেয়া হচ্ছে। বেশ কিছু যাত্রী আহত হয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।