চুমুকাণ্ডে নতুন মোড়

মোঃ আশিকুর রহমান
মে ২৪, ২০২৩

Share Now

প্রিয় তারকার জন্য মাঝেমধ্যেই নানান কাণ্ড ঘটিয়ে বসেন ভক্তরা। প্রায় সময়ই তারকারাও চেষ্টা করেন ভক্তদের আবদার পূরণ করার। আর এ কারণে অনেক সময় বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় তাদের। তেমনই এক ভক্তের চুমুকাণ্ডে বেশ উত্তাল হয় নেটমাধ্যম।

সোমবার (২২ মে) ঢাকার ধামরাইয়ে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং চলাকালীন ঢাকাই সিনেমার নায়িকা শিরিন শিলাকে কেন্দ্র করে এখন পরিস্থিতি নতুন দিকে মোড় নিয়েছে।

ভক্ত পরিচয় দিয়ে চুমু দেওয়া সেই মানসিক ভারসাম্যহীন ছেলেটিকে বাড়ি থেকে ডেকে এনে ভয়ভীতি প্রদর্শন করে মাফ চাওয়ালেন এই অভিনেত্রী শিরিন শিলা। এ ঘটনার অন্য আরেকটি ভিডিও বুধবার (২৪ মে) নিজেই প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা গেছে, বেশ কিছু লোকজন নিয়ে ছেলেটিকে জেরা করছেন তিনি। তার সঙ্গে যারা উপস্থিত ছিলেন তাদের অনেকেই ছেলেটিকে পুলিশের ভয় দেখান। শিলাসহ অন্যরা ছেলেটিকে বলছিলেন, ‘পুলিশ আসছে, তোমাকে ধরে নিয়ে যাবে।’ একপর্যায়ে ভীত সন্ত্রস্ত ছেলেটি শিলার পা ধরে মাফ চায়। এ সময় উপস্থিত দুই-একজন মারতে উদ্যোত হয় মানসিক ভারসাম্যহীন ওই ছেলেটিকে।

চুমু দেওয়া ছেলেটিকে শিরিন শিলা একাধিকবার বলেন, ‘তুমি যে এই কাজটি করলে, এটি তো ভাইরাল হয়ে গেছে। এখন কী হবে?’

যদিও এই অভিনেত্রী দাবি করেন সে মানসিক ভারসাম্যহীন নয়। তবে নেটিজেনদের দাবি, ভিডিওটি ভাইরাল করতে তারও সহযোগিতা ছিল। তারা মনে করছেন বিষয়টি পুঁজি করে মূলত ভাইরাল হতে চেয়েছেন এই অভিনেত্রী। এ নিয়ে চলছে বিতর্ক।

প্রসঙ্গত, এর আগে চিত্রনায়িকা শিলা বলেছিলেন, শুটিংয়ে কথা বলার একপর্যায়ে ছেলেটি আমাকে জানায় যে— তার নাকি বাবা-মা কেউ নেই, তাকে কেউ ভালোবাসে না। এই কথা শুনে তার প্রতি মায়া জন্মে যায়। তাই আমি তার কাঁধে হাত রেখে আদর করি। এ সময় সে বলে তার খিদে পেয়েছে, তখন খাওয়ার জন্য তাকে কিছু টাকাও দিই। পরে সে আমাকে জড়িয়ে ধরে, আমিও ব্যাপারটা স্বাভাবিকভাবেই নিয়েছি। কারণ, তাকে দেখে আমার মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।’