ইনজুরিতে মৌসুম শেষ আর্সেনালের ব্রাজিল তারকার

মোঃ আশিকুর রহমান
মে ২০, ২০২৩

Share Now

ইংলিশ প্রিমিয়ার লিগে পুরো মৌসুম জুড়েই দাপট দেখিয়েছে আর্সেনাল। কিন্তু ম্যান সিটির সঙ্গে হেরে শিরোপা খুইয়েছে দলটি। এর আগে, এফএ কাপ ও চ্যাম্পিয়নস লিগও হাতছাড়া হয়েছে। এরই মধ্যে বড় দুঃসংবাদ আর্সেনাল শিবিরে।

ইনজুরির কারণে ছিটকে গেছেন চলতি মৌসুমে দারুণ ফর্মে থাকা ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল মার্টিনেল্লি। এ ছাড়া চোটের কারণে মাঠের বাইরে আছেন ওলেকসান্দর জিনসেঙ্কো ও উইলিয়াম সালিবা।

প্রিমিয়ার লিগে ব্রাইটনের বিপক্ষের ম্যাচে অ্যাঙ্কলের ইনজুরিতে পড়েন এই সেলেসাও তারকা। পা মচকে ম্যাচের ২০ মিনিটের মাথায়ই মাঠ ছাড়েন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আর্সেনালের প্রধান চিকিৎসক গ্যারি ও’ডিসক্রল শুরুর দিকে তার ফেরার ব্যাপারে ইতিবাচকই ছিলেন। দ্রুত এই ফরোয়ার্ডের ফেরার ইঙ্গিতও দেন তিনি। তবে এরপরই মিলেছে দুঃসংবাদ।

শুক্রবার (১৯ মে) গানারদের কোচ আর্তেতা বলছেন, তারা (মার্টিনেল্লি-জিনসেঙ্কো) দুজনেই পুরো মৌসুমের জন্য ছিটকে গেছে। গ্যাবির (মার্টিনেল্লি) অ্যাঙ্কলের চোট বেশ বাজে। তবে আগামী সপ্তাহে আমরা জানতে পারব, তাকে কতদিনের জন্য হারাতে হচ্ছে। আর জিনসেঙ্কোর ইনজুরি পায়ের পেশিতে।

এদিকে শনিবার (২০ মে) নটিংহাম ফরেস্টের বিপক্ষে মাঠে নামবে আর্তেতার দল। এ ম্যাচে মার্টিনেল্লির জায়গায় খেলতে পারেন লিয়েন্দ্রো ট্রসার্ড। এ মৌসুমে সবমিলিয়ে ৪৮ ম্যাচে ১৫টি গোল করেছেন মার্টিনেল্লি। আর ৬ গোলে অবদান রয়েছে ২৩ বছর বয়সী এ ফরোয়ার্ডের।