খুলনার তিন হাসপাতালে ৮ মৃত্যু

তাহানুল মারুফ
জুলাই ৩০, ২০২১

Share Now

খুলনা প্রতিনিধি

খুলনার তিন হাসপাতালে গত একদিনে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৮ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে ৩ জন, গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে ৩ জন এবং শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটের ২ জন রয়েছেন।

বিষয়টি পৃথক পৃথকভাবে নিশ্চিত করেছেন তিন হাসপাতালের মুখপাত্র।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকালপারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, ২০০ শয্যা করোনা হাসপাতালে গত একদিনে ৩ জনেরর মৃত্যু হয়েছে। এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১২৯ জন। এর মধ্যে রেড জোনে ৫১ জন, ইয়েলো জোনে ৪৫ জন, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১৩ জন রয়েছেন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ জানান, গত একদিনে এই হাসপাতালে ২ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৪১ জন। এর মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। এছাড়া গত একদিনে ৪ জন রোগী ভর্তি হন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ জন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত একদিনে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয়েছে। এই হাসপাতালে ভর্তি রয়েছেন ৬৮ জন। একদিনে ভর্তি হয়েছেন ১৩ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ জন। আইসিইউতে ৪ জন ও এইচডিইউতে ৩ জন রয়েছেন।