ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষককে পুলিশে সোপর্দ

তৌহিদুল ইসলাম
অক্টোবর ১৭, ২০২১

Share Now

সিরাজগঞ্জের তাড়াশে ছাত্রকে যৌন হয়রানি ও বলাৎকারের চেষ্টার অভিযোগে এলাকাবাসী রবিউল ইসলাম রবি (৪২) নামের এক মাদরাসাশিক্ষককে আটকের পর তাড়াশ থানা পুলিশে সোপর্দ করেছে। গতকাল শনিবার গভীর রাতে উপজেলার সগুনা ইউনিয়নের সান্দুরিয়া গ্রামের কওমী মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। 

মাদরাসাশিক্ষক রবিউল ইসলাম রবি উপজেলার সগুনা ইউনিয়নের মাঝিড়া গ্রামের মৃত মিয়াজান প্রামাণিকের ছেলে। 

বিষয়টি তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফজলে আশিক নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আজ রবিবার সকালে নির্যাতিত মাদরাসাছাত্রের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়েরর পর আটককৃত ওই মাদরাসারশিক্ষক রবিউল ইসলাম রবিকে দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফজলে আশিক জানান, গত মঙ্গলবার উপজেলার সান্দুরিয়া কওমী মাদরাসার শিক্ষক রবিউল ইসলাম রবি ওই মাদরাসার আবাসিক এক ছাত্রকে (১২) রাতে নিজ কক্ষে ডেকে নিয়ে যৌন হয়রানি ও বলাৎকারের চেষ্টা করেন।

যৌন হয়রানির শিকার ওই ছাত্র সেখান থেকে ছাড়া পেয়ে বাড়িতে গিয়ে বিষয়টি তার পরিবারের অভিভাকদের জানায়। পরে ওই ছাত্রের অভিভাবকরা মাদরাসার শিক্ষকের এমন আচরণের কথা মাদরাসা কমিটির সদস্যদের অবহিত করেন। মাদরাসা কমিটি এর সত্যতা পায়। পরে অভিযুক্ত শিক্ষক রবিউল ইসলাম রবিকে মাদরাসার একটি কক্ষে আটকে রেখে পুলিশে খবর দেন তারা। পরে শনিবার রাতে তাড়াশ থানার এসআই আব্দুস সালাম ঘটনাস্থলে পৌঁছলে এলাকাবাসী ওই শিক্ষককে পুলিশে সোপর্দ করেন। 

এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফজলে আশিক বলেন, থানায় মামলা হয়েছে এবং ওই অভিযুক্ত মাদরাসাশিক্ষককে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।