তামিমের কথা শুনেছেন বিসিবির দুই পরিচালক

মোঃ আশিকুর রহমান
মার্চ ১১, ২০২৪

Share Now

গত নভেম্বরে ভারতে ওয়ানডে বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেনি বাংলাদেশ। মিডিয়ায় গুঞ্জন রটে সাকিব আল হাসান চায়নি বলেই বিশ্বকাপে নেওয়া হয়নি দেশ সেরা ওপেনার তামিম ইকবালকে। 

তামিমকে বিশ্বকাপ দলে না রাখায় অনেক নাটকীয়তার জন্ম নেয়। সাকিব-তামিম দুজনেই বিতর্কে জড়ান। বিশ্বকাপের আগে দেশের সেরা দুই তারকার মধ্যকার প্রকাশ্য দ্বন্ধের প্রভাব মাঠের ক্রিকেটেও পড়ে।

বিশ্বকাপে ব্যর্থ মিশন শেষ হওয়ার পর তিন সদস্যের কমিটি গঠন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তদন্ত কমিটি ইতোমধ্যে তাদের প্রতিবেদন বিসিবিতে জমা দিয়েছে। সেই রিপোর্টে কী আছে তা নিয়ে চলছে গুঞ্জন। 

সম্প্রতি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও বলেছিলেন দ্রুতই তার (তামিম) সঙ্গে বসবেন দুই বোর্ড কর্মকর্তা।  রোববার সেই বৈঠক সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

বৈঠকে তামিমের সঙ্গে উপস্থিত ছিলেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস এবং এনায়েত হোসেন সিরাজ। বৈঠকে তামিমের কথা শুনেছেন দুই বোর্ড পরিচালক এরপর সেই কথা জানাবেন বিসিবি সভাপতির কাছে।

এ বিষয়ে জালাল ইউনুস বলেন, আলাপ আলোচনা হয়েছে। এখন বিষয়গুলো আমরা সভাপতি সাহেবের কাছে জানাব। আলাপ করার পরে তারপর আমরা একটা বক্তব্য দেবো। তার (তামিম) প্ল্যান আমরা শুনেছি, এবার সভাপতিকে জানিয়ে আলাপ শেষে আমরা বিস্তারিত জানাতে পারব।