ফেনীতে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, দুই যুবক গ্রেফতার

তাহানুল মারুফ
নভেম্বর ১৭, ২০২১

Share Now

ফেনীতে গৃহবধূকে ধর্ষণচেষ্টার মামলায় সালাহ উদ্দিন কাদের ও জয়নাল আবেদীন নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অপর আসামি মিজানুর রহমান পলাতক রয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে তাদের দু’জনেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে সোমবার (১৫ নভেম্বর) দিবাগত রাতে সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরলক্ষ্মীগঞ্জ গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সালাহ উদ্দিন মৌলভীবাজার জেলার জুড়ি থানার কোনাগাঁও গ্রামের বদরুল জামানের ছেলে। জয়নাল সোনাগাজী উপজেলার চরলক্ষ্মীগঞ্জ গ্রামের রফিক উদ্দিনের ছেলে। অপর আসামি মিজানুর রহমান পালাতক রয়েছে। সে দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামের মো. মোস্তফার ছেলে।

পুলিশ, গৃহবধূর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘটনার দিন রাত সাড়ে সাতটার দিকে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের এক ক্ষুদ্র ব্যবসায়ীর ঘরে ঢুকে তাঁর স্ত্রীকে তিনজন যুবক জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই গৃহবধূর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ঘটনাস্থল থেকে দুই যুবককে আটকের পর মারধর করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে এই তিনজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল বিষয়টি নিশ্চিত করে বলেন, পলাতক মিজানকে গ্রেফতারে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।