রামপুরায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

তৌহিদুল ইসলাম
আগস্ট ৩১, ২০২১

Share Now

রাজধানীর হাতিরঝিলের পশ্চিম রামপুরা এলাকায় ফেরদৌসী আক্তার (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী কাওসার আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৯টায় সুরতহাল প্রতিবেদন তৈরি করে দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

কাওসারের ভাই সোহেল হোসেন ঢাকা পোস্টকে বলেন, আমার ভাই ৯ বছর আগে ফেরদৌসী আক্তারকে বিয়ে করেন। কিন্তু তাদের সন্তান না হওয়ায় তিন বছর আগে আরেকটি বিয়ে করেন তিনি। ওই সংসারে ১৬ মাস বয়সী তার এক ছেলে আছে। বিয়ের পর থেকেই বাবার বাড়ি কুমিল্লার চান্দিনায় ছিলেন দ্বিতীয় স্ত্রী। আর ফেরদৌসী আক্তারকে নিয়ে হাতিরঝিলে একটি বাসায় ভাড়া থাকতেন কাওসার। সম্প্রতি তার দ্বিতীয় স্ত্রী ঢাকায় বেড়াতে আসেন। এসে আমাদের বড় ভাইয়ের বাসায় উঠেন।

তিনি আরও বলেন, গতকাল (সোমবার) রাতে কাওসার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে দেখা করতে ভাইয়ের বাসায় যান। সকালে বাসায় ফিরে দরজা খোলার জন্য অনেকক্ষণ ডাকাডাকি করেন। কিন্তু ফেরদৌসী আক্তারের কোনো সাড়া শব্দ না পাওয়ায় সন্দেহ জাগে। পরে জানালা দিয়ে ফেরদৌসীর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে ঘরের দরজা ভেঙে ভেতরে গিয়ে নিচে নামান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরির পর দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠায়।

এ বিষয়ে জানতে চাইলে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে ওই গৃহবধূর মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠাই। আমরা তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করার জন্য হাতিরঝিল থানায় নিয়ে এসেছি। বিস্তারিত পরে জানানো হবে।