রোনালদোর গোলে শিরোপা স্বপ্ন জিইয়ে রাখল আল-নাসর

মোঃ আশিকুর রহমান
মে ১৭, ২০২৩

Share Now

হতাশায় পুড়েই সৌদি আরবের সুপার কাপ ও কিংস কাপ থেকে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল-নাসর। তাই পর্তুগিজ সুপারস্টারের এখন একমাত্র ভসরা প্রো লিগ। তবে এ লিগ থেকেও ছিটকে যাওয়ার শঙ্কায় ভোগে সিআর সেভেনের দল।

এবার রোনালদোর গোলে সৌদি প্রো লিগে জয় পেয়েছে আল নাসর। আল তাইকে ২-০ গোলে হারিয়েছে দলটি। এদিন পেনাল্টিতে থেকে গোল পেয়েছেন পর্তুগিজ সুপারস্টার। শীর্ষস্থান হারিয়েও এ জয়ে শিরোপার স্বপ্ন জিইয়ে রাখল তারা।

প্রিন্স আবদুল আজিজ স্টেডিয়ামে শুরু থেকেই আধিপত্য নিয়ে খেললেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি নাসরে। পর্তুগিজ মহাতারকা ছাড়া আরেকটি গোল করেছেন অ্যান্ডারসন তালিসকা।

বিরতি থেকে ফিরে গোল পেতে ব্যস্ত হয়ে ওঠে জেলিকের শিষ্যরা। ম্যাচের ৪৮তম মিনিটে হলুদ কার্ড পান পর্তুগিজ সুপারস্টার রোনালদো। এর চার মিনিট পর পেনাল্টি থেকে গোল আদায় করে দলকে এগিয়ে নেন সিআর সেভেন।

এ লিগে এটি তার ১৩তম গোল। এ গোলে সর্বোচ্চ গোলদাতার তালিকায় পাঁচে উঠে এসেছেন তিনি। ২০ গোল করে তালিকার শীর্ষে হামদাল্লাহ। আর সিআর সেভেন থেকে এক গোল বেশি করে তালিকার চারে ফেরাস।

ম্যাচের ৮০তম মিনিটে গোল ব্যবধান বাড়ান অ্যান্ডারসন তালিসকা। এরপরও গোলের বেশ কিছু সুযোগ এসেছিল, তবে ম্যাচের বাকি সময় আর কোনো গোল আসেনি। ফলে জয় নিয়েই ফিরে আল-নাসর।

প্রায় শেষের দিকে এবারের মৌসুম। ২৭ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আল-নাসরে। সমান ম্যাচে ৬৩ পয়েন্টে তালিকার শীর্ষে আল-ইত্তিহাদ। শিরোপা নিশ্চিতে আরও তিনটি করে ম্যাচ রয়েছে দুই দলের। আর গোল সংখ্যাতেও সমানে সমান দল দুটি। তাই মাঠের খেলাতেই নির্ধারিত হবে শিরোপা ভাগ্য।