আশুলিয়ায় স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার

তাহানুল মারুফ
নভেম্বর ৭, ২০২১

Share Now

সাভারের আশুলিয়ায় স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের ধারণা, স্ত্রী-সন্তানকে হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী। 

শনিবার রাত ১০ টার দিকে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার ফজর আলীর মালিকানাধীন টিনশেড বাড়ির একটি কক্ষে থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন-রোজিনা আক্তার, তার স্বামী সবুর আলী ও তাদের মেয়ে সুমাইয়া। তাদের বাড়ি কুড়িগ্রামের ফুলবাড়ি থানার চরগোরুক মন্ডল গ্রামে।

নিহতদের স্বজনরা জানান, স্ত্রীর টাকায় কিনে দেওয়া অটোরিকশা চুরি হওয়ার পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। রোজিনা একটি পোশাক কারখানায় চাকরি করতো। সবুর অটোরিকশা চালাতেন। আর মেয়ে সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়তো। 

স্বজন ও প্রতিবেশীদের বরাতে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে কাজ শেষে সবুর ও রোজিনা বাসায় আসেন। এরপর থেকে গত দু’দিন ঘরের মধ্য থেকে তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। এতে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে তারা শনিবার রাত ১০ টার দিকে পাশের একটি কক্ষ থেকে টিনের ফাঁক দিয়ে সবুরের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। বিষয়টি আশুলিয়া থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করে।  

এই বিষয়ে আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা করেছেন স্বামী। ঘটনাটি একদিন আগে হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে তা তদন্তের পর জানা যাবে।