ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার

তাহানুল মারুফ
আগস্ট ১৮, ২০২১

Share Now



ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে চার বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের মামলায় জীবন সেন(১৩) নামের একজন কিশোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ।জীবন সদর উপজেলার সালন্দর ইউনিয়নের জামুরীপাড়া গ্রামের বিমল সেনের ছেলে। 

বুধবার(১৮ আগস্ট) ভোরে ঐ কিশোরের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম। গত ১৭ আগস্ট মঙ্গলবার ধর্ষণের ঘটনায় শিশুটির বাবা বাদী বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

থানা সূত্রে মামলার বিবরণে জানা গেছে,গত ১৭ আগস্ট মঙ্গলবার দুপুরে সদর উপজেলার জামুরীপাড়া এলাকায় বাড়ির পাশে বিমল সেনের বাড়িতে খেলতে যায় ঐ শিশু। পরে বাসায় কেউ না থাকার সুযোগে বিমলের ছেলে জীবন সেন ওই শিশুকে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তাকে ছেড়ে দেয় জীবন। পরবর্তীতে বিষয়টি শিশু তার মাকে অবগত করলে শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০’এর ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম বলেন,তাৎক্ষণিক এই মামলার আসামী জীবন সেনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে। সেই সাথে গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।