ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে করোনায় আরও ৫ জনের মৃত্যু

তাহানুল মারুফ
সেপ্টেম্বর ৬, ২০২১

Share Now

ময়মনসিংহ জেলা প্রতিনিধি

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে।

সোমবার সকালে ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটের মূখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মৃত পাঁচজনের মধ্যে করোনা আক্রান্ত হয়ে একজন এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৪ জন। মৃতদের মধ্যে ময়মনসিংহ জেলার চারজন এবং নেত্রকোণা জেলার একজন।

তারা হলেন- ময়মনসিংহ সদরের মোমেনা খাতুন (৯৫) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়া ময়মনসিংহ সদরের হোসনে আরা (৫৯) ও চম্পা (৫০), ঈশ্বরগঞ্জ উপজেলার সাইদুল ইসলাম (৪৫) এবং নেত্রকোণার পূর্বধলা উপজেলার সেতু (২৪) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

তিনি আরও জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ২৩ জন ভর্তিসহ সোমবার সকাল পর্যন্ত ১৪২ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ৭ জন চিকিৎসাধীন। এছাড়া রোববারে সুস্থ হয়ে ১৮ জন হাসপাতাল ছেড়ে গেছেন এবং ৭৬ জন ওয়ানস্টপ ফ্লু কর্নারে সেবা নিয়েছেন।

ময়মনসিংহের সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩৯৮টি নমুনা পরীক্ষায় ৩১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৭ দশমিক ৭৯ শতাংশ।

এছাড়াও সোমবার সকাল পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৩৪৯ জন এবং সুস্থ হয়েছেন ১৯ হাজার ৭৩৯ জন। এ পযর্ন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ২৭৫ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে এক হাজার ৩০৩ জন হোম আইসোলেশনে রয়েছেন।