রংপুরের বদরগঞ্জে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন নিহত

তাহানুল মারুফ
সেপ্টেম্বর ৮, ২০২১

Share Now

রংপুর জেলা প্রতিনিধি

রংপুরের বদরগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভায়রা ও তাদের শ্যালক নিহত হয়েছেন। রাতের অন্ধকারে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে প্রথমে ইউসুব আলী (৩২) প্রাণ হারান। আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নাহিদ (২৭) ও রনিকে (২১) ভর্তি করা হলে মঙ্গলবার রাত ১২টার দিকে তারা মারা যান। এর আগে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে উপজেলার কুতুবপুর ইউনিয়নের খিয়ারপাড়া তেকানীর মোড় এলাকায়। তাদের বাড়ি উপজেলার কুতুবপুর এলাকার রজবোল্লারহাট এলাকায়।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, রাতে একই মোটরসাইকেলে করে ইউসুব আলী, নাহিদ ও রনি নিজ বাড়ি থেকে পার্শ্ববর্তী পদাগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় অন্ধকারের মধ্যে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ইউসুব আলী। অপর দুজন নাহিদ ও রনিকে অচেতন অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মধ্যরাতে তারা মারা যান। রনি ও নাহিদ চট্টগ্রামের একটি গার্মেন্ট কারখানার শ্রমিক।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, নিহত তিন ব্যক্তি একই পরিবারের। স্বজনদের কারো কোনো আপত্তি না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়ছে।